Wednesday, January 29th, 2020




মিন্নি-নয়ন বন্ডের বিয়ের গোপন তথ্য আদালত জানালেন কাজী

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় জেলা ও দায়রা জজ আদালতে সাক্ষ্য দিয়েছেন মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের কাজী মো. আনিচুর রহমান। মঙ্গলবার (২৮ জানুয়ারি) এ মামলার আদালতে সাক্ষ্য দিয়েছেন অপর দুই সাক্ষী মো. কামাল হোসেন এবং মিনারা বেগম। এ নিয়ে এ মামলার প্রাপ্তবয়স্ক আসামিদের বিরুদ্ধে ২৯ জনের সাক্ষীগ্রহণ সম্পন্ন করেছেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান।

পরে এ বিষয় মামলার বাদী পক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু সাংবাদিকদের জানান, কাজী আনিসুর রহমান সাক্ষীতে আদালতে বলেছেন, ২০১৮ সালের ১০ অক্টোবর মিন্নি ও নয়ন বন্ডের বিয়ে সম্পন্ন করেন তিনি। ওইদিন কয়েকজন যুবক তাকে নয়ন বন্ডের বাসায় নিয়ে যায়। তখন নয়ন বন্ডের বাসায় তার মা এবং মিন্নিসহ অনেক লোক উপস্থিত ছিল। নয়ন বন্ডের বাসায় বসেই পাঁচ লাখ টাকা দেনমোহরে মিন্নি ও নয়ন বন্ডের বিয়ে হয়।বিয়ে সম্পন্ন করার পর জানা যায় মিন্নি বরগুনা পৌরসভার আবু সালেহ কমিশনারের ভাইয়ের মেয়ে, তখন সালেহ কমিশনারকে মোবাইল থেকে ফোন দিয়ে বিয়ের খবর তাকে জানানো হয়। তখন তিনি বিয়ের কথা গোপন রাখতে বলেন। এরপর মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরও ফোন করে বিবাহের বিষয়টি গোপন রাখতে অনুরোধ জানান।

কাজী আনিসুর রহমানের বরাত দিয়ে আইনজীবী কিসলু আরও বলেন, এরপর কাজী জানতে পারেন রিফাত শরীফ ও মিন্নির ফের বিয়ে হয়েছে। বিয়ের পরের দিন মিন্নির বাবা কাজীকে ফোনে বলেন, মিন্নি ও নয়ন বন্ড কাল তার কাছে যাবে এবং দুজনের ডিভোর্স করে দিতে বলেন। কিন্তু মিন্নির বাবার কথা অনুযায়ী ওইদিন তারা কাজীর কাছে আসেনি। এর পরের দিনও ফোন করে কাজীকে একই কথা বলেন মিন্নির বাবা কিশোর। কিন্তু তার পরের দিনও ডিভোর্সের জন্য মিন্নি ও নয়ন বন্ড কাজীর কাছে না আসলে কাজী এবার মিন্নির বাবাকে ফোন দেন। তখন মিন্নির বাবা কাজীকে বলেন, ওরা দুজনে কমিটমেন্ট করেছে, ওদের বিয়ের কথা ওরা কাউকে জানাবে না। গোপন রাখবে।সাক্ষ্যপ্রদানের সময় মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের কাজী মো. আনিসুর রহমান আদালতে তার বিবাহ রেজিস্টার বালাম উপস্থাপন করেছেন বলে জানান আইনজীবী মজিবুল হক কিসলু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ